ভুলে যাবো একদিন
- আলী আহম্মেদ ২৫-০৪-২০২৪

আমার একটা তুমি ছিলে,ভুলে যাবো একদিন
জমিয়ে থাকা ঋন ছিলো,ভুলে যাবো একদিন!
চোখে মুখে স্বপ্ন ছিলো,ভুলে যাবো একদিন
কাছে আসার তাড়না ছিলো,ভুলে যাবো একদিন।

তুমিও একদিন ভুলে যাবে,
আমি তোমার ভালোলাগায় ছিলাম।
তুমিও একদিন ভুলে যাবে,
আমি তোমার কামনায় ছিলাম।

তোমায় নিয়ে অনেক পথ হাঁটার কথা ছিলো,
ভুলে যাবো একদিন।
ভরা জ্যোৎস্নায় রাত পোহাবার কথা ছিলো
ভুলে যাবো একদিন।

তুমিও একদিন ভুলে যাবে,
জমিয়ে রাখা সব স্মৃতি।
তুমিও একদিন ভুলে যাবে
পুরোনো আমার প্রেম প্রীতি।

আমার একটা তুমি,
আর কখনো হবে না আমার!
জমিয়ে রাখা ঋন গুলো,
থাকবেনা কেউ ফিরিয়ে দেয়ার।

ভুলে যাবো একদিন
আলী আহম্মেদ
১৫ সেপ্টেম্বর ২০১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।