ক্ষমা কর
- মোঃ মোশফিকুর রহমান - ছড়ার আসর ২৩-০৪-২০২৪

আমায় তুমি ক্ষমা কর
জ্ঞানের প্রদীপ জ্বালো,
মনের মতো গড় মোরে
সবাই বাসুক ভাল।

ঘরটি আজো আঁধার আমার
বন্ধ দু'টি আঁখি,
তুমি যদি মাফ না'কর
কেমনে চোখে দেখি।

সারা জনম বাস করেছি
কত ভুলের মাঝে,
তবু ক্ষমা কর প্রভূ
প্রতি সকাল সাঁঝে।

জানি তুমি মহান অতি
কর বান্দার ক্ষমা,
তোমার খাতায় যত ছিল
পাপের সাগর জমা।

আমায় আজি ক্ষমা কর
ওহে অন্তর জামি,
ক্ষমা কর রোজ হাশরে
বিচার দিনের স্বামী।

বনানী পাড়া
১৬-০৯-২০১৮ খ্রিঃ
সন্ধা ০৬.৫০ মিনিট

প্রকাশিত ১৬.০৯.২০১৮
সন্ধা ০৭.২০ মিনিট

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।