আমার প্রেম
- মোঃ হোসাইন জাকের ২৩-০৪-২০২৪

***আমার প্রেম,
ঝরেপড়া পাতার মতো নয়/
কিশোরী কাশফুলের মতো সাদা নয়/
পথহারা পথিকের মতো নয়/
ফ্রেমে বাঁধানো ছবির মতো নির্বাক নয়/
জমে থাকা শিশিরের মত টলমল নয়/
****আমার প্রেম,
লজ্জাবতী লতার মতো লাজুক/
শিল্পীর ছবি আঁকা তুলির মতো কোমল/
দিগন্ত জোড়া মাঠের মত সবুজ/
নবজাতক মায়ের বুকের মতো নরম

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।