শারদীয়া শুভেচ্ছা
- মহঃ সানারুল মোমিন - - ২০-০৪-২০২৪

আসছে খুশির পুজো,
সাজছে নদীর ধারের কাশ।
গগন মাঝে রবি হাসে,
হাসে সুখের আশ্বিন মাস।

জেগে ওঠে নদীর জলে,
হাসে শাপলা- শালুক ফুল।
ঐতো হাসে,ভালোবেসে,
মাথা নেড়ে ডাকে কাশফুল।

ক্লান্ত দিবস, শান্ত হয়,
ভোরে শীতল শিশির ঝরে।
বনে আবার শিউলী জাগে,
খুশির জোয়ার মনের তীরে।

ছেঁড়া মেঘে,আকাশ ভরা,
শুনি শুধু শারদীয়ার সুর।
জগত জুড়ে,খুশির জোয়ার,
মন প্রাণ ছন্দে ভরপুর।

জ্বলবে ঘরে,প্রাণের দ্বারে,
স্বচ্ছ মঙ্গল দীপের আলো।
তোমার ছোঁয়ায় ধন্যহোক,
সবাই থাকে যেন ভালো।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।