গড়ব মোদের দেশটা
- মোঃ মোশফিকুর রহমান - ছড়ার আসর ২৫-০৪-২০২৪

আজকে যারা ছোট্ট শিশু
কাল যে বড় হবে,
শাসন করবে বিশ্ব ধারা
অবাক চেয়ে রবে।

দিনে দিনে শিক্ষা পেয়ে
সামনে যাবে সবে,
একতা ও ভালবাসায়
মাথা তুলে রবে।

একসাথে পথ চলতে চলতে
কতকিছু শিখে,
একদিন তারা বিশ্ব গড়বে
সবাই রবে সাথে।

জাতি ভেদাভেদ সব ভুলে
গড়বে আবার দেশটা,
দেশের জন্য ভাববে শুধুই
মজবুত হবে ভিতটা।

১৮-০৯-২০১৮ খ্রিঃ

প্রকাশিত সন্ধ্যা ০৮.৩০

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।