বিষের বীণ
- এ কে সরকার শাওন - কথা-কাব্য ১৮-০৪-২০২৪

হাসির আড়ালে ঢেকে রাখ তুমি
তোমার দুখের পৃথিবী!
তাইনা দেখে পাথর বনে যায়
অসহায় বোবা কবি!!
কবির মন সবই জানে
দিব্যালোকের মত
তার চোখকে ফাঁকি দেয়া
সহজ নয়তো এত।
মেকি হাসি সহ্য করা
কত যে কঠিন!
নীল বেদনায় বিলীণ হৃদয়ে
বাজে বিষের বীণ!!
১৯ ‍সেপ্টেম্বর ২০১৮ একডালা, নাটোর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।