মেনে নিতে পারবো না
- অক্লান্ত অলস ২৬-০৪-২০২৪

আমার খুব ইচ্ছে হয় তুমি বিয়ের সাজে সাজো,
অন্য কারো জন্য সাজলে মেনে নিতে পারবো না,
তাই আমার জন্য বউ সাজবে?


আমার বিশ্বাস তুমি খুব সুন্দর চা বানাতে পারো,
অন্য কেউ সেই চায়ের প্রশংসা করলে মেনে নিতে পারবো না,
তাই আমার সাথে চায়ের বারান্দায় বসবে?


আমার খুব ইচ্ছে হয় তুমি গুনগুন করে গান গাও,
অন্য কেউ সেই গান শুনলে মেনে নিতে পারবো না,
তাই আমার জন্য গুনগুন করে গান গাইবে?


আমার বিশ্বাস তুমি মাঝেমধ্যে অনেক অভিমান করো,
অন্য কারো জন্য সেই অভিমান হলে মেনে নিতে পারবো না,
তাই তুমি শুধু আমার সাথেই অভিমান করবে?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

miftab
২০-০৯-২০১৮ ১৬:৫৯ মিঃ

মন্তব্য করুন দয়া করে