জোনাক পোকা
- মুসলিম উদ্দীন কায়ছার চৌধুরী রানা ২৫-০৪-২০২৪

তুমি আমার বন্ধু হবে?
খেলবে আমার সাথে?
তোমায় ভীষণ ভালো লাগে
আঁধার কালো রাতে।
অন্ধকারে তুমি যখন
জ্বালাও নেভাও বাতি,
ইচ্ছে করে ডাকি তোমায়
ভালোবেসে সাথি।
এলেই যদি আমার ঘরে
লক্ষি জোনাক পোকা,
আমায় ছেড়ে আর যেও না
ওরে দুষ্টু খোকা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।