প্রিয় টমি
- মুসলিম উদ্দীন কায়ছার চৌধুরী রানা ১৭-০৪-২০২৪

টমি আমার পোষা কুকুর আমায় ভালবাসে, আমার দুঃখে কাঁদে সে আমার সুখেই হাসে । পড়ার জন্য বাবা মা বকে যদি কেউ, অমনি টমি রেগে আগুন করে ঘেউ ঘেউ । যখন আমি পড়তে বসি হাটু ভেংগে বসে, লম্বা জিহ্বাহ বাহির করে লালচে টস টসে । দুঃখ আমার একটা শূধু টমির সাথে খাইনা , কুকুরের সাথে খাওয়া নাকি গুরুজনের মানা । আমি খাই টেবিলে টমি ভাঙ্গা থালায় , গুরুজনের মানা কেন শুধু খাওয়ার বেলায় ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।