তোমার কাছে শেখা
- আলী আহম্মেদ ১৮-০৪-২০২৪

রমা,
তোমার কাছ থেকেই শিখেছি,
কিভাবে ভালোবেসে বুকে টেনে নিতে হয়।
তোমার কাছ থেকে শিখেছি,
কিভাবে হাতে ধরে ধরে বাসরের স্বপ্ন দেখতে হয়।

রমা,
তোমার কাছ থেকে শিখেছি,
কিভাবে সময়কে অবহেলা করে অপেক্ষায় থাকতে হয়।
তোমার কাছ থেকে শিখেছি,
কিভাবে ভালোবেসে গভীর আলিঙ্গনে যেতে হয়।

রমা,
তোমার কাছ থেকেই শিখেছি,
ভালোবসে যে প্রিয়জন সে কখনো হয়না পর।
তোমার কাছে থেকে শিখেছি,
প্রয়োজনের তাগিদে যারা জীবনে আসে, তাদের সাথে বাঁধা যায়না ঘর।

প্রিয় রমা,
তোমার কাছ থেকেই শিখেছি,
ভালোবেসে বুকে টেনে, ছুড়ে ফেলে দেয়ার নামই ভালোবাসা।
তোমার কাছেই শিখেছি,
তিলতিল করে নিশ্চিহ্ন হয়ে যাওয়ার নামই ভালোবাসা।
---------------------------------------------------------------
তোমার কাছে শেখা
আলী আহম্মেদ
২২ সেপ্টেম্বর ২০১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।