তুমি আসবে বলে
- নোমান আব্দুল্লাহ্ - অসজ্ঞায়িত ২০-০৪-২০২৪

তুমি আসবে বলে, বৃক্ষে বৃক্ষে উঠলো কোমল সুরের আকুন্ঠী নিনাদ, কাশফুল কলিয়েন্ড্রা আর মিনিজিরিদের মাঝে ছড়িয়ে গেলো ভালোবাসার রংধেনু। পত্রঝড়াদের মাঝে শুরু হলো তুমুল আন্দোলন,পুরোতনের বিদায়ে নতুনের আগমন। রাতের পাখিরাও ক্ষণ গণনায় আজ বড্ড ক্লান্ত। তুমি আসবে বলে, তারাও আজ দিশেহারা, পথভ্রষ্ট।

তুমি আসবে বলে, বনের সবুজ তাদের বাসন্তী খামে উড়িয়ে দেয় এক ফালি সোনা রোদ, বৃষ্টিচ্ছন্ন বুনো আবেগ, একগুচ্ছ শেফালি ঘ্রাণ। আশৈশব পুষে রাখা অপেক্ষাও খুব যতনে পাঠায় তোমার গন্তব্যে।

শুধু তুমি আসবে বলে, শুধু আসবে বলে তাদের এ আয়োজন আজও শেষ হয় নি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।