আজও কি বোঝনি(গান)
- Subhojit Raptan (surya)(Ace) - সোনারতরি ২৫-০৪-২০২৪

কত যে ভাল বাসি,
আজও কি বোঝনি ?
মনে কি পড়েনা প্রিয়,অতীতও কাহিনী?
মনে কি পড়েনা প্রিয়,সেই সে কাহিনী।।ঐ

তোমারে চাহিয়া আজও
পড়ে আছি একা,
আমার এ ভাল বাসায়
দিও নাকো ধোকা।
তোমারও স্মৃতি মোর
প্রেমেরও রাগিনী।।
মনে কি পড়েনা প্রিয়,অতীতও কাহিনী?
মনে কি পড়েনা প্রিয়,সেই সে কাহিনী।।ঐ

নীল আকাশও মেঘ চায়,
বরিষনও লাগি,
তুমি কি হবে না প্রিয়া
মোর ব্যথার ভাগি?
কেন তুমি আজও মোর
বুঝিতে পারনি ।।
মনে কি পড়েনা প্রিয়,অতীতও কাহিনী?
মনে কি পড়েনা প্রিয়,সেই সে কাহিনী।।ঐ

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।