কিনে দাও ছড়ার বই
- মোঃ মোশফিকুর রহমান - ছড়ার আসর ২০-০৪-২০২৪

আমায় কিনে দাও'না বাবা
ছোট্ট ছড়ার এক বই,
ফুলের ছড়ায়, পাখির ছড়ায়
মনের কথা রোজ কই।

সুরের ছন্দে মনের আনন্দে
পরীর দেশে ঘুড়ি,
আমায় একটা বই দাও এনে
গল্প চাঁদের বুড়ি।

রোজ সকালে গল্প পড়ে
চাঁদের দেশে যাব,
তোমার জন্য চাঁদের আলো
পকেট ভরে নেব!

বাবা আমার লক্ষ্মী বাবা
দাওনা কিনে এক বই,
পাখির গানে সুরের টানে
চলো'না আজ এক হই।


২৩-০৯-২০১৮
বনানী পাড়া সন্ধা ৭.৩০ মিনিট
প্রকাশ ০৭.৪১ মিনিট সন্ধা

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।