অভিনয়
- ডা. মনোয়ারুল ইসলাম ২৯-০৩-২০২৪

তোমার মুখের মিশুক হাসি

পুষ্প কাননের ফুলের রাশি,

হাসতে হাসতে পড় লো ঢলে

যত্রতত্র এই আমার কোলে,

মাতাল হই, দেখি মিথ্যে স্বপন

সোহাগের বীজ করি বপন,

কে জানে লো, কে জানে!

বিভোর স্বপনের আসল মানে,

যায় লো দিন, যায় লো মাস

সোহাগের বীজে জন্মে গাছ,

মিষ্টি মধুর কথার আড়ালে

কথার ভাঁজে কথা বাড়ালে,

মত্ত আমি তোমার ভেতরে

নেশার পরশ চোখের কোটরে,

হা হয়ে রই সব আড্ডা মাঝে

তোমার কথায় আবার বসি কাজে,

কাজ করি আমি, কাজ তো নয়!

ভাবি তোমায়, করি কাজের অভিনয়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

monwarulislamapon
২৮-০৯-২০১৮ ১৩:০৩ মিঃ

ভাবি তোমায়, করি কাজের অভিনয়