তুমি তাই
- মুসলিম উদ্দীন কায়ছার চৌধুরী রানা ২৯-০৩-২০২৪

আমার মন যাহা চায়
হতে চাও তাই, ওগো তাই !
মিশে যাও মনের সাথে
মধ্যখানে আলোর প্রতিবন্ধকতা করে,
মিশে যাক নিতম্ব আর বক্ষদ্ধয়,
অধরের সাথে অধর,পদ আঙ্গুল ঘর্ষণ,
চার চোখের মিলন,উত্তপ্ত নিঃশ্বাস নির্গম
মনের সাগরে উত্তাল ঢেউ তোলে ।

ছেড়োনা ঝড় তুফানে ওবাহুর কারাগার
আসুখ বন্যা আসুখ প্রলয়ংকারী নার্গীজ,
ভেসে যাক তোমাদেরই মর্ত্যলোক।
হায়েনা স্বাপদ আসুখ হিংস্রপ্রাণী,
পারিবে না ক্ষতি সাধন ,মন যদি মিশে ।
বলবো আলতো আদরে,লোভাতুর দৃষ্টিতে,
তুমি তাই ওগো তা--ই
আমারো পরানে যাহা চায় ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।