আমিও ভালো আছি
- আলী আহম্মেদ ২৫-০৪-২০২৪

অতোন্দ্রিলা,
তোমার জন্য কবিতা লিখতে ইচ্ছে করে
কিন্তু হয়ে উঠেনা!
যেমনটা হয়ে উঠেনি -
ভালোবেসে তোমার পাশে থাকা!

অতোন্দ্রিলা,
ডায়েরীর পাতা খুলে-
শুধুই তোমার স্মৃতি খুঁজে পাই।
স্মৃতির ডায়েরি কে আর অবহেলা করতে পারিনা
কেননা অবহেলা করেই হারিয়েছি তোমাকে!

অতোন্দ্রিলা,
এখন ভীষণ রকম রাত্রি জাগি,
অথচ ঘুমের দোহায় দিয়ে -
তোমাকেই দূরে রাখতাম;
আর জীবনের টানে তুমি চলে গেলে অনেক দূরে।

অতোন্দ্রিলা,
আজও ভীষণ ব্যস্ত আমি,
এতো ব্যস্ততার ভিড়ে
কিভাবে আমার মনের শহরে জায়গা করে নাও তুমি?
তোমার ডায়েরি তে আমি কি একটু জায়গা পাবো?

অতোন্দ্রিলা,
তোমার আক্ষেপ গুলো আমার স্বপ্নে অভিশাপ হয়ে আসে,
আর সেগুলো সঙ্গী করে আমি বেঁচে থাকি।
আমি বেঁচে থাকি শুধু না পাওয়ার কষ্টগুলো কে উপভোগ করার জন্য!

অতোন্দ্রিলা,
তুমি ভালো থেকো,
আমিও ভীষণ রকম ভালো আছি-
একজন অভিনেতা যেমন অভিনয় করে ভালো থাকে।
একজন স্বপ্নচারী যেমন স্বপ্ন দেখে ভালো থাকে,আমি এখন ভালো থাকার ফেরিওয়ালা।

---------------------------------------------
"আমিও ভালো আছি"
আলী আহম্মেদ
২৬ সেপ্টেম্বর ২০১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

aliahmed91
০৬-১২-২০১৯ ১০:৫১ মিঃ

ধন্যবাদ কবি

Nazmultalukder
১১-০৬-২০১৯ ০৭:২০ মিঃ

সুন্দর