টাপুর টুপুর
- মুসলিম উদ্দীন কায়ছার চৌধুরী রানা ২৫-০৪-২০২৪

বৃষ্টি পড়ে টাপুর টুপুর
জল থৈথৈ অলস দুপুর।
টিনের চালে সোনার নূপুর
চলছে বেজে ঝুমুর ঝুমুর।

টুনটুনি কে রাখছে ঢেকে
ফল ও পাতায় পূর্ণ ডুমুর,
হংস মিথুন ভাসছে বুকে
কানায় কানায় ভর্তি পুকুর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।