নব সম্ভাবনার ছায়া
- মোঃ খোরশেদ আলম ২০-০৪-২০২৪

নব তারুন্যের নব সুর
নব পথিকের আর কত দূর,
নব চেতনার নব আশা
নব নবীনের নব ভালোবাসা।

নব প্রতিক্ষার নব উল্লাস
নব স্বপ্নের নব প্রয়াস,
নব দিগন্তের নব সুর
নব প্রদীপে নব আলোর বহুদুর।

নব হিংসার নব নাস
নব তরুনের নব সৃষ্টির উল্লাস,
নব দেশ নব সৃষ্টি
নব আলোরন নব কৃষ্টি।

নব রমনীর নব দৃষ্টি
নব প্রেম নব আশা,
নব মাটি নব ফসল
নব মায়ের নব ভালোবাসা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।