সুখ পাখিটা
- মোঃ মোশফিকুর রহমান - ছড়ার আসর ২৬-০৪-২০২৪

কোথায় আছে সুখ পাখিটা
আমায় এনে কেউ দাও,
বিনিময়ে সবি পাবে
তুমি আজকে যা চাও।

সুখের জন্য হাজার বছর
করে চলেছি খোঁজ,
আমায় দেখালে সেই পথটা
দেব তারে আজ ভোজ!

সুখের জন্য সাগর কাটি
কেটেছি নদ নদী,
এরি মাঝে চুপিসারে
সুখটা আসে যদি!

কিন্তু কোথায় সুখের দেখা
পাখি রূপি সুখ কই,
তাহার পানে চেয়ে চেয়ে
জেগে জেগে রোজ রই।

২৯.০৯.২০১৮
বনানী পাড়া
রাত ০৭.৩০ মিনিট

প্রকাশিত ০৮.১৬মি

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।