মুক্ত স্বদেশ খুজছি
- মধুকবি ২৯-০৩-২০২৪

মুক্ত স্বদেশ খুজছি আমি,
পাইনা খুজে ; কেন ?
খুজতে যেয়ে দখি
তিন দিকে তার কাটাতারের বেড়া !
মুক্ত স্বদেশ খুজছি আমি ,
কেমন করে পাব ?
সব দরোজা আজ এর
ডিজিটাল প্রাচীর দিয়ে ঘেরা ।
দুর্নিতীর কথা বলতে মানা
ঘুষখোরদের ধরতে মানা
সত্য কথা বলতে মানা
সঠিক পথে চলতে মানা
সমালোচনা করতে মানা
ফেইস বুকে লিখতে মানা
মুক্ত স্বদেশ খুজছি আমি,
ঠিকানা তার আজও অজানা ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।