ভোটের সময়
- আসাদউজ্জামান খান ২০-০৪-২০২৪

ভোটের সময়
আসাদউজ্জামান খান
=================
ভোটের সময় জোটে কতো
ছোট-বড় অনেক নেতার
ঘনো দেখি,মনো ভালো
মধুর কথা বলে শত
ছলটা তাদের ভোটে জেতার!

মিষ্টি মধুর কথা বলে
ভোট টা নেতা নেয় যে দলে
আমজনতা ছলেপরে,
ভোট টা তাঁদের দেয় যে জলে;
ভোটের কদর যায় যে চলে!

নেতার ইচ্ছা পুরন হলে-
ভোটের কথা যায় যে ভুলে
ক্ষমতাটা তারই হাতে
সবার আশা যায় বিফলে
উন্নয়নটা থাকে ঝুলে!

লেখা...০৩-১০-২০১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।