বিরহ ব্যাথা
- মধুকবি ১৯-০৪-২০২৪

মনের কোলে মেঘ জমেছে
হৃদয় জুড়ে আধার নেমেছে ,
তুমি কাছে নেই বলে আমার
প্রাণের মাঝে আগুন লেগছে ।

ভালবেসে মন দিয়ে তোমায়
আমি কাছে পেতে চেয়েছি ,
বিনিময়ে প্রিয়া তোমার কাছে
আমি আঘাত শুধু পেয়েছি ।

কথ দিয়েছিলে তুমি চিরকাল
থাকবে আমার কাছাকাছি ,
কাছে থাকলেনা কথা রাখলেনা
তবুও তুমিই আমার প্রেয়সী ।

ছলনার জাল বিছিয়ে বন্ধু তুমি
আমার মনটা করেছো চুরি,
সেই তুমি কেমন করে পারলে
হারিয়ে যেতে আমায় ছাড়ি ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।