অস্তিত্ব
- অক্লান্ত অলস ২৮-০৩-২০২৪

আমার ক্লান্ত মনেও ভালবাসাগুলো প্রতিনিয়ত নতুন করে ঘর বাধে,

হিসেবি চিন্তার রাজ্যে সন্তুষ্টি আসবার আগেই টিকটিকি বাধ সাধে।।

আমার বিষণ্ণ মনের দেয়াল গাঢ় নীল রঙের পোস্টারে ঢেকে যাক,

রোজ দেখা স্বপ্নগুলো ঘরের ছাদে মাকড়শার জালে ঝুলে থাক।।

আমার অপরিষ্কার বালিশ মাথায় শান্তির ঘুম নেমে আসুক,

কখনো কখনো অন্ধকার ঘরে পুরো সিগারেট টাই জ্বলে উঠুক।।

আমার গভীর ঘুমে তোমার স্মৃতিগুলো স্বপ্ন হয়ে ফিরে আসুক,

আমার অস্তিত্ব তোমার মনের এককোণে চিনেচিনে ব্যথা হয়েই থাকুক।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

miftab
০৫-১০-২০১৮ ০২:২২ মিঃ

অনেকদিন পর লিখলাম।সামনে হয়তো বেশকিছু দিন লিখবো না।কমেন্ট প্লিজ