তোমরা দাও আমায়
- মুসলিম উদ্দীন কায়ছার চৌধুরী রানা ১৯-০৪-২০২৪

তোমরা
আমাকে দাও,
একজন গুণী ললনা ,
আমার অবিচ্ছেদ্য বিবেক,জ্ঞান তপস্যা
উজাড় করে বানাবো নব পৃথিবীর আস্তানা ।
দাও
নিঃস্বার্থ লাস্যময়ী
চিন্তাহীন সু বদনী
হাসিতে ধবধবে দন্তের মিছিল
মনুষ্য সমাজ বিকাশনের নব চেতনা ।
আমায়
করতে দাও
আধাঁর দুরীকরণের কারখানা,
অনু পরমানুর দেনা পাওনায় ,
সৃষ্টি করিবো নব প্রজ্জলিত শিখা ,
এলিনো তান্ডবে ছারখার করে নব বীরঙ্গনা ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।