মুছে যাক
- ACHINTYA SARKAR/অচিন্ত্য সরকার[পাষাণভেদী] ২৮-০৩-২০২৪

এক দিনের প্রানের বন্ধুকে
আজকে ভাবছো ‘শনি’;
নতুন বন্ধুর সতীত্ব তাড়নায়
কালো তাঁর ‘বিশ্বাসের মণি’।

ভালো থেকো সতী-সুখে,
শুভ হোক জন্মদিন;
মুছে যাক স্মৃতি থেকে
সেই সব ‘রামধনু’দিন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।