মন মরে গেলে
- মোঃ ওয়ালিউল ইসলাম সাকিব ১৯-০৪-২০২৪

অথচ,মন মরে গেলে কেউ দেখতে আসে না শেষবার!
হয় না দাফনের আয়োজন;
শোকে ডোবে একা মৃত মন;
অথচ,মন মরে গেলে কোন শোক অবশিষ্ট থাকে না আর!
৭-১০-১৮.

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।