অতৃপ্ত প্রেম
- মধুকবি ২৪-০৪-২০২৪

যারে আমি বাসলাম ভালো দিয়া আমার মন ,
তার জন্য প্রাণ আমার থাকে সদাই উচাটন ;
আমার এ জীবন-উদ্যানে শুধু তারই বিচরন ,
সে আছে কাছাকাছি জানি থাকবে আমরণ ।
প্রেম পেতে চাই তার কাছে নিখাদ আবেগে ,
দু হাতে সে আমায় জড়িয়ে ধরলো সবেগে ;
আমি কুকরে উঠি কষ্ট হয় তবু ভাল লাগে ,
তার স্পর্শে সারা গায়ে থরথর কাপন জাগে ।
আমার অঙ্গে তখন ঝড় তুফান চলে নিরন্তর ,
তারপর হঠাৎ সব থেমে যায় যেন ফুস মন্তর ;
আমি শক্ত করে আকরে ধরে প্রশ্ন করি তারে ,
এমন করে অতৃপ্ত রাখলে কেন আমারে ?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।