প্রেম এক অবিনশ্বর শক্তির নাম
- মোঃ আমিনুল এহছান মোল্লা - আলো ২০-০৪-২০২৪

এক অবিনশ্বর শক্তির নাম প্রেম-
যে প্রেমের তরঙ্গে তরঙ্গে আমি এসেছি, তুমি এসেছো
যে নিখিলের খোঁজ পেয়েছি
সে প্রেমের কতটুকু অনুভব করেছি- হে প্রেমিক, হে প্রেমিকা ?

এক নশ্বর প্রেমের পিছুন পিছুন ছুটেছি অবিরত ছুটেছি
ভুলেগেছি সেই অবিনশ্বর প্রেমের ঠিকানা
যে প্রেম
হিংসা - প্রতিহিংসা ছড়ায়, রক্ত ঝরায়, হৃদয়কে হত্যা করে..
বিচ্ছেদ ঘটায় - এ কি প্রেম ?

প্রেম এক স্বর্গিয় সত্ত্বার নাম-
প্রেম এক হৃদয়ের শিরোনাম
প্রেম এক অবিনশ্বর শক্তির নাম
এ প্রেমের কতটুকু অনুভব করেছি- হে প্রেমিক, হে প্রেমিকা ?
----------------------------------8-10-2018 ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।