খুব বেশী অপূর্ব্ লাগছিল !
- মোঃ আমিনুল এহছান মোল্লা - আলো ২০-০৪-২০২৪

শিঁশিঁর ভেঁজা লজ্জাবতীকে দেখেছি খুব প্রাণবন্ত..

যৌবনের কঁচি শাখগুলো কেমন যেন টগবগিয়ে উঠছে.
চুপি চুপি নিচ্ছে এ পৃথিবীর নির্ম্ল আলো বাতাস
চির সবুজের সীমানা যেন খোলে গেছে
এক তরঙ্গিত পুস্পের আগমনে !

বোঁটায় বোঁটায় মোহনিয় পাঁপড়ির সমাহার
খুব বেশী অপূর্ব্ লাগছিল!

এক অনুভবের শিহরণ উঠছিল সারা শরীরে..
একা একা সমীরণে কাঁপছিল যৌবনের ক্ষীপ্ততা..
নিশ্চুপ শাখা মেলে অপলক দৃষ্টিতে !
দিবসের তীব্রতা সাঁঝের লগ্নে এসে গেছে..
লজ্জাবতী সাজ চুপসে গেছে..
কাউকে কিছু না বলেই ।

শিঁশিঁর ভেঁজা লজ্জাবতীকে দেখেছি খুব প্রাণবন্ত..
খুব বেশী অপূর্ব্ লাগছিল- হে লজ্জাবতী !
---------------------------------- 9-10-2018 ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।