মামার বাড়ী
- মুসলিম উদ্দীন কায়ছার চৌধুরী রানা ২৯-০৩-২০২৪

পরীক্ষা আমার শেষ হয়েছে
কাল মামা বলে গেছে

মামার বাড়ি যাবো আজ
নিয়ে নিলাম দারুণ সাজ।

মা বাবাও হচ্ছে রেডি
সাথে যাবে পুতুল টেডি।

খিঁচুড়ি আর ইলিশ ভাজা
খেতে হবে ভীষণ মজা।

মামী রাঁধবে মজা করে
খাবো আজ পেট ভরে।

বৃষ্টি পড়ুক ঝম ঝম
চড়ে যাবো টমটম।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।