তিতলি
- মোঃ হোসাইন জাকের ২০-০৪-২০২৪

আসবে বলে তিতলি/
সকাল হতে চমকাচ্ছে বিজলি/
ভয় পাচ্ছে পশুপাখি সকলি/
চিন্তায় পড়েছে আসমা বিবির বাপ/
তিতলির সাথে বাড়বে বায়ুর চাপ/
ঝড়ের তোড়ে উড়তে পারে ঘরের চাল/
প্রস্তুত রাখো বাঁচে যেন জানমাল/
শুরু হচ্ছে বইতে তীব্রবেগে বাতাস/
এ যেন প্রলয়ংকারী ঘূর্ণিঝড়ের আভাস/
আকাশে চমকাচ্ছে আলোর রেখা বিজলি/
আসিও না তুমি, ভয় লাগে ওহে তিতলি!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।