বাবা তুমি ছিলে
- মোহাম্মদ রোকনুজ্জামান রীপন ১৯-০৪-২০২৪

বাবা তুমি ছিলে
আমার প্রেরণার উৎস
সকল চাওয়া-পাওয়ার
একমাত্র কেন্দ্রস্থল।


বাবা তুমি ছিলে
ব্যাক্তিজীবনে অতি সাধারণ
বাবা হিসেবে ছিলে
একটু বেশী-ই অসাধারণ ।


বাবা তুমি ছিলে
পরিশ্রমী একজন মানুষ
আমাদের করতে মানুষ
কত কষ্টই না করেছো আজীবন।


বাবা তুমি ছিলে
যেমনি কঠোর তেমনি কোমল
কেঁদেছিলে মোদেরে ছেড়ে যেতে
যাত্রাকালে কাবার পথে।


বাবা তুমি ছিলে
মোদের কাছে বাবাদের সেরা বাবা
হয়তবা ঠিক এমনটাই হয়
সকল বাবা-সন্তানের বেলায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।