বাবা তুমি চলে গেছো
- মোহাম্মদ রোকনুজ্জামান রীপন ১৯-০৪-২০২৪

বাবা তুমি চলে গেছো
এই দুনিয়ার মায়া ভুলে
যেখান থেকে ফিরেনা
কেউ একবার গেলে ।


বাবা তুমি চলে গেছো
মোদের ছেড়ে সেই কবে
তবুও আজো তোমায় ভেবে
অঝর ধারায় অশ্রু ঝড়ে।


বাবা তুমি চলে গেছো
তাই বাড়ি থেকে ফেরার পথে
বাজার অবধি এগিয়ে দিতে
আসেনা কেউ পিছু পিছু ।


বাবা তুমি চলে গেছো
তাইতো আর কেউ ক্ষণে ক্ষণে
কোথায় আছি, কেমন আছি
নেয়নাতো খোঁজ মোবাইল ফোনে।


বাবা তুমি চলে গেছো
পরপারে আল্লাহ পাকের ইচ্ছাতে
দোয়া করি আল্লাহ যেন কবরদেশে
রাখেন তোমায় চির শান্তিতে ।
( সংক্ষেপিত )

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।