কমলা রঙ মিশ্রিত ঠোঁটের হাসি
- মোঃ আমিনুল এহছান মোল্লা - স্মৃতির পাতা থেকে ২৮-০৩-২০২৪

পাগলের মতো ঘুড়েছি , পাগলের মতো খোঁজেছি..
সেই কমলা রঙ মিশ্রিত ঠোঁটের হাসিকে!

হাটে বাজারে বাগানে বাগানে কত কমলা দেখেছি
শীত, গ্রীষ্ম, বর্ষা ,শরৎ হেমন্তে কিংবা ঋতু রাজ বসন্তে
ভরপুর পেয়েছি,
শুধু পাইনি কমলা রঙ মিশ্রিত ঠোঁটের হাসিকে ।

সেই কবে দেখেছি কমলা রঙের এক প্রলেপ !
লাবণ্যময়ী কবিতার ঠোঁটে ঠোঁটে..
খুব অপূর্ব্ লাগছিল তোমাকে !

এক আবেদনের সংকেত পাচ্ছিলাম হৃদয়ের গভীরে
তরঙ্গগুলো শাখা মেলে জাগছিল
আর খোঁজছিল সেই কমলা রঙ মিশ্রিত ঠোঁটের হাসিকে ।

পাগলের মতো ঘুড়েছি , পাগলের মতো খোঁজেছি..
সেই কমলা রঙ মিশ্রিত ঠোঁটের হাসিকে!

সকালে দেখি আমার পাশেই দাঁড়িয়ে আছো..
সেই কমলা রঙ মিশ্রিত ঠোঁটের হাসিতে!
----------------------------11-10-2018 ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।