চোরটাকে অনেক ভালবাসি
- মোঃ আমিনুল এহছান মোল্লা - স্মৃতির পাতা থেকে ২৪-০৪-২০২৪

আমি চুরি হয়েগেছি,
চুরি হয়েগেছি সেই মহাপ্রলয়ে !
এক অন্ধকার সমুদ্রের গভীরে,খুব গভীরে
কাউকে দেখতে পাচ্ছি না
বুকে বুকে তীব্র দীর্ঘ্ শ্বাস প্রশ্বাসের শব্দ শুনতে পাচ্ছি
একটা ঝড় হচ্ছে !প্রচন্ড ঝড় হচ্ছে !

আমি চুরি হয়েগেছি,
চুরি হয়েগেছি সেই উত্তাল জল গ্রাসে
দম বন্ধ হয়ে আসছে
সারা শরীর ঘেমে যাচ্ছে
তবু যেন বাঁধন খুলছে না

আমি চুরি হয়েগেছি,
এক সমুদ্রের অতল গভীরে, খুব গভীরে
তবু
অনেক ভালবাসি,
এ চোরটাকে অনেক ভালবাসি ।
-----------------------------13/10/2018 ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।