চুরি করতে চাই
- মোঃ আমিনুল এহছান মোল্লা - স্মৃতির পাতা থেকে ২৩-০৪-২০২৪

চুরি করতে চাই
-----------------------------মোঃ আমিনুল এহছান মোল্লা,রাওনাট,কাপাসিয়া,গাজীপুর।
**************************
আমি চুরি করতে চাই, সেই ফুলকে চুরি করতে চাই
যে ফুলকে দেখেছি আমি ফোটে আছে ঐ
প্রতিদিন দেখি ,অপলক দেখি যাকে
সে এক অপরূপ সাজে চেয়ে আছে দিকে দিকে..
ভেলকুনিতে রেখেছি ফুলদানি..

আমি চুরি করতে চাই, সেই ফুলকে চুরি করতে চাই
যে ফুলকে দেখি আমি প্রহরে প্রহরে যাই
সেই ফুলে ছড়াবো আমি
এক প্রনয়ের যুদ্ধ ! এক মৈত্রির চুক্তি!

আমি চুরি করতে চাই, সেই ফুলকে চুরি করতে চাই ।
যাকে দেখি -রোজ দেখি
এ হৃদয়ের ফুলদানিতে…
----------------------------------------13-10-2018 ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।