কই আসনি তো !
- মোঃ আমিনুল এহছান মোল্লা - স্মৃতির পাতা থেকে ২০-০৪-২০২৪

কত অপেক্ষা করেছি,সারা রাত অপেক্ষা করেছি
দরজাটা খুলে রেখেছি
কই আসনি তো !

কথা তো দিয়েছিলে নির্ঘ্ম রাত্রি কাটাবে ঝর্ণার কলতানে..
নদ-নদীর মহনায় প্রণয়ের ঢেউ তুলবে
হারিয়ে যাবে নির্জ্ন ভুবনে অন্ধকার চাঁদরে.

কত অপেক্ষা করেছি,সারা রাত অপেক্ষা করেছি
স্বপ্নের বাসর গড়েছি
কই আসনি তো !

কথা তো দিয়েছিলে যুগল বন্ধনে কাটাবে বিনিদ্র রজনি ভোর অবদি
ফুলে ফুলে সাজাবে ফুলশস্যা
কই আসনি তো !
------------------------------------14-10-2018 ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।