এ কোন যাদু দেখাচ্ছো আমাকে !
- মোঃ আমিনুল এহছান মোল্লা - স্মৃতির পাতা থেকে ২০-০৪-২০২৪

যতই দেখি ততই বিমোহিত হই, হারিয়ে ফেলি- হারিয়ে যাই..
এ কোন যাদু দেখাচ্ছো আমাকে !

যতই চেষ্টা করি ততই হেরে যাই, বার বার হেরে যাই
কি দিবা ! কি রাত্রি !
হরদম চলে, খুব গহিনে চলে, বিরামহীন চলে, উৎপাতে চলে
এ যাদুর খেলা ।

হে যাদুকর আর কত দিন দেখাবে খেলা ?
বার বার কেঁপে উঠছে, ভিতরের প্রাচীর কেঁপে উঠেছে
তছনছ হচ্ছে হৃদয়ের কোমল স্থাপনা !

বন্ধ করো হে যাদুকর ! বন্ধ করো এ যাদুর খেলা
এ খেলা যে সইতে পারি না,

যতই দেখি ততই বিমোহিত হই, হারিয়ে ফেলি- হারিয়ে যাই..
এ কোন যাদু দেখাচ্ছো আমাকে !
-------------------------------------14-10-2018 ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।