একটু কাছে আস
- মোঃ আমিনুল এহছান মোল্লা - স্মৃতির পাতা থেকে ২৫-০৪-২০২৪

একটু কাছে আস, আরেকটু কাছে..
চুপি চুপি বল , কানে কানে বল- গলা ফাটিয়ে বল-
সবাইকে জানিয়ে বল-
”এ পৃথিবীর সব ভালবাসা আমার”

একটু কাছে আস, আরেকটু কাছে..
চোখ খুলে দেখ
আমি এসে গেছি খুব কাছে এসে গেছি
ভিতরে আছি খুব ভিতরে আছি
স্পর্শ্ পাও কি ?

একটু কাছে আস, আরেকটু কাছে..
---------------------------14-10-2018 ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।