বাদশা
- মোঃ হোসাইন জাকের ২৬-০৪-২০২৪

একান্ত ভাবনায় আমার বাদশা/
যাকে নিয়ে বোনা হয় মোর আশা/
পড়াশোনায় বসে না তার মন/
খেলাধূলায় মহাব্যস্ত প্রতিটি ক্ষণ/
দিনের শেষে রাতে চালায় বাদশাহি কথন/
খেলার সাথী পাঠশালায়, কে বেশি আপন?
মাথায় তার ভিড় করে হাজার হাজার প্রশ্ন/
ক্রিকেটার, ফুটবলার হতে দেখে স্বপ্ন/
সব থেকে ভাল পারে, আঁকতে দিলে ছবি/
ছবির মাঝে পাহাড়-পর্বত,শস্যক্ষেত ও রবি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।