হেমন্ত
- আসাদউজ্জামান খান ১৯-০৪-২০২৪

হেমন্ত
আসাদউজ্জামান খান
================
হেমন্তটা আসছে চলে
ঘাসে শিশির ভাসে
মাঠে মাঠে নতুন ফসল
কৃষকের মুখ হাসে।

নতুন ফসল তোলার জন্য
ব্যস্ত কৃষক কাজে
নাইতো তাঁদের একটু বিরাম
সকাল থেকে সাঁঝে।

হেমন্ততে সকালবেলা
খুবি ভালো লাগে
শিশির ভেজা শীত আভাসে
মনে রোমাঞ্চ জাগে।

লেখা...১৬-১০-২০১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।