"প্রিয়তমা তুমি কি শুনছ?"
- আমির ফয়সাল ২৮-০৩-২০২৪

তোমাকে না পেলে আমি খাবো ঘুমের বড়ি
না হয় গলায় দিব দড়ি।
কিংবা খাবো বিষ
না হয় পেতে চাই তোমার প্রেমের শীষ।

ওগো বন্ধু কোথায় গেলে মোরে একলা ফেলে
প্রাণ যে নাহি শয়।
তোমার আমার প্রান একই সুতোয় গাঁথা মন যে কেবল কয়।
এনে দিলে মোর মনেতে কেন বিষ জ্বালা
বারংবার সেই তুমিই করছ অবহেলা।

আমার চেয়ে অধিক তোমায় বাসবে কে ভাল
একবার নিজেকে প্রশ্ন কর জ্বেলে মনের আলো।
হাজার নদীর জল খেয়েছি, শুনেছি হাজার সুর,
তোমার আর আমার মাঝে তবু কেন এত দূর।
হাজার হাজার সুখ তারা মোরে দিতে চেয়েছে সুখ,
তোমার জন্য ছেড়ে দিয়েছি সবি তবু কেন দাও দুঃখ।

আগুন ঝরা ফাগুন আমায় করতে পারেনি কো অঙ্গার,
তোমার প্রেমের বিরহে আমি, জ্বলে পুড়ে ছারখার।
অন্য কাউকে কষ্টে রেখে পাবে কি করে সুখ
সুখ যে খোদা তা'য়ালার অফুরন্ত কুদরৎ।

আর কত কষ্ট দিবে? প্লিজ একবার বল ভালবাসি, তোমায় ভালবাসি।
দেখবে দুজনের মনপিঞ্জিরায় ভেসে উঠবে অমৃত হিয়ার হাসি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।