"না বলা ভালবাসা"
- আমির ফয়সাল ২৯-০৩-২০২৪

একটা মেয়েকে ভালবাসি বলতে পারি না....!
দেখা হবে আবার কবে তাতো জানি না।
বুঝি না তো কেন যেন ভাল লাগে না।
দুঃখ ভরা এই মনেতে আলো জাগে না।
কাছে এসে ভালবাসার কথা বলতে যাই
ভয়ে আমি পিছু ফিরে চাই।।।

একটা মেয়েকে লেগেছে ভাল
তার মাঝে পাই আমি জীবনের আলো।
ঘুম নাই দু'চোখে এই বিরলে
হই হুল্লায় মেতে উঠি কলহলে।

প্রভাতের স্নিগ্ধ আলো
করে আমায় আলোকিত,
তোমায় নিয়ে দেখা রাতে স্বপ্ন
করে আমায় উল্লাসিত।
রাত্রি আসে দূর তারার আশায়
আমি জাগি তোমার ভালবাসায়।
শীতের কুয়াশায় মানুষ কাপে থরথর।
আমি তোমার ভালবাসার প্রহড়র।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।