"কৃষ্ণচূড়া নয় যেন চেতনার রঙ"
- আমির ফয়সাল ২৯-০৩-২০২৪

যে ফুলের রঙে অনেকেই হয়েছেন কবি
অনেকেই এঁকেছেন চেতনার ছবি।
অনেকেই চেয়েছেন স্বাধীনতারর দাবি।

ওরে নও জোয়ান, গাও চেতনার গান
হও আখোয়ান, তোল প্রলয় তুফান।
বিজাতির জিঞ্জিরে বাজাও জয়ের বান।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।