"কোথায় তুমি হারিয়ে গেলে"
- আমির ফয়সাল ১৬-০৪-২০২৪

কোথায় তুমি হারিয়ে গেলে কোন জগৎ এর তলে
কোথায় তুমি লুকিয়ে গেলে অন্ধকারের ছলে।
তোমার গায়ের কনাগুলি আমার গায়েই লাগে
তবুও কেন চিত্তনা মোর মত্ত হয়েই জাগে।
জীবনভরে চলছি আমি ভ্রম তারার দেশে
স্বপন ভেঙ্গে দেখছি আমি সর্বহারার ভেশে।

মধ্যরাতে জেগে উঠি কোন সেই আর্তনাদে
বারংবারই পড়ছি আমি সেই সেই একই ফাঁদে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।