"মাহে-রমাদান"
- আমির ফয়সাল ২৯-০৩-২০২৪

রমজানের ঐ রোজার শেষে
আসে ইদের খুশি
তাহার মাঝে ফুল কুঁড়াতে
ব্যস্ত দিবা নিশি।
ধনী গরিব আসে সবাই
একই বন্ধনে
দান সাদকা করে ধনী
গরিব নন্দনে।
কাঁধে কাঁধ মিলিয়ে সবাই
দাঁড়ায় একই সাথে
ধনী গরিব ভেদাভেদ
শেষ হয় তাতে।
আহাজারি রাহাজানি
বন্ধ এই মাস থাকে
সুখের দরিয়ায় ঢেউ খেলিতে
একই সাথে হাকে।
রহমতের ফেরেস্তারা ছুটে আসে দুনিয়ায়
একই সুরে সবাই যেন আল্লাহু আল্লাহু গায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।