"এককালে আমি স্বপ্ন দেখতাম"
- আমির ফয়সাল ২৫-০৪-২০২৪

আমি স্বপন দেখতাম স্বপ্ন,
অনেক বড় স্বপ্ন, অনেক সুন্দর স্বপ্ন।
কারো তাতে ঢুকার, ছিল না অধিকার।
হঠাৎ এক কাল বৈশাখী ঝড়
আমাকে করেছে আমার স্বপ্ন থেকে পর।
এখন আমি ক্লান্ত পথিক,
দিকভ্রান্ত হয়ে ঘুরি দিক-বিদিক।
আমি স্বপন দেখতাম স্বপ্ন,
অনেক বড় স্বপ্ন, অনেক সুন্দর স্বপ্ন।
এখন সব হারিয়ে
থাকি নেশায় মগ্ন।

আমি স্বপন দেখতাম স্বপ্ন,
অনেক বড় স্বপ্ন, অনেক সুন্দর স্বপ্ন।
এখন সেই স্বপ্নের কথা মনে হলে
হৃদয় হয়ে যায় ভগ্ন।
এখন আগের মত দেখতে ভয় পাই স্বপ্ন
কারণ অদৃষ্টের কাল থাবা হরন করেছে সেই স্বপ্ন

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।