অস্তিত্ব
- Bee (বী) ১৯-০৪-২০২৪

স্মৃতির মন্থনায় তুমি আছো রন্ধ্রে রন্ধ্রে,
সময়ের স্তূপে সেও আজ ভগ্নপ্রায়।
শিরায় ছুটে চলেছো মৃদুগতিতে
ইতিহাস হয়ে জীবনধারণের আশায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।