বিনিদ্রার সখা
- Bee (বী) ২৫-০৪-২০২৪

রাত্রি, যখন শেষ প্রহরে
পাখিরা জানায়।
আমি তখনও ...তোর
ফোনের অপেক্ষায়।

'শরদিন্দুর ঐতিহাসিক'
এখন বিনিদ্রার সখা।
পূবাকাসে হঠাৎ দেখা
সপ্তাশ্ব রথের চাকা।

আঁধার যখন ডান অলিন্দে
কাঁপছে ভয়ে নিলয়।
আসছে বুঝি বিষণ্ণতা
মনকে কেমনে জানায়।

বিষে-বিষাক্ত রক্তে
শিরা ফেটেছে চোখে।
তিস্তা বয়ছে উপত্যকায়
পাহাড় ভাঙছে বুকে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।