নিঃসঙ্গতা
- Bee (বী) ২০-০৪-২০২৪

দেখেছো কি কখনো ঘাসের ওপর শিশিরকণা
ভোরে শিউলীর বিসর্জন।
শুকতারার নিঃসঙ্গতা
কামিনী ফুলের কামাক্ত যৌবন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।